বুধ. এপ্রিল 24th, 2024

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কুর্শা ইউনিয়ন কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার : জয় বাংলা জয় বঙ্গবন্ধু, কৃষক বাঁচাও দেশ বাঁচাও এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের কাউনিয়ায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষ্যে উপজেলার ৬ টি ইউনিয়নে দয়িত্ব প্রাপ্ত কর্মীদের নিয়ে কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গত(১১নভেম্বর)শনিবার বিকালে ইউনিয়ন কৃষক লীগের আয়োজনে কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মুকুল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের। সভায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি বেলাল হোসেন,

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক জমশের আলী, কুর্শা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন, কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য আবুল কাশেম, সাধারণ সম্পাদক আবুল হোসেন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি উজ্জল কুমার রায় বাদলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকলীগের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ন ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। জাতির পিতার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। ‘কাজেই দেশ ও দেশের জনগণের জন্য আমাদের একটা দায়িত্ব আছে। আমরা সেই দায়িত্ববোধ থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষ্যে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারণের মাঝে তুলে ধরার জন্য কৃষক লীগের সকল নেতা কর্মীদের উদাত্ত আহবান জানান বক্তরা।