বুধ. এপ্রিল 24th, 2024

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় কাউনিয়ায় আওয়ামীলীগের আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার :

আগামী বছরের ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় রংপুরের কাউনিয়া নির্বাচন কমিশনকে তাৎক্ষণিক অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ।

বুধবার (১৫ নভেম্বর) রাত ৮টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে একট্বি বিশাল আনন্দ মিছিল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্নরায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এসময় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।


এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ হান্নান, যুগ্ন সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক একেএম জাহাঙ্গীর হাসান, জমশের আলী, সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনছার আলী, আওয়ামীলীগ নেতা মশিউর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি বেলাল হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, উপজেলা ছাত্রলীগের আহবায়ক হোমায়রা ইসলাম চাঁদনী, যুগ্নআহবায়ক জামিল হোসেনসহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া‘র শারীরিক সুস্থতা কামনা দোয়া করা হয়।