শনি. সেপ্টে. 24th, 2022

নগরীতে জনসচেতনতামূলক কমিউনিটি পুলিশিং সভা

নিউজ ডেস্ক :
রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানাধীন ২৯ নং ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটি গঠন বিষয়ে মাহিগঞ্জ কলেজ প্রাঙ্গনে সর্বস্তরের জনগনের উপস্থিতিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার রাতে রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানা ও কমিউনিটি পুলিশিং ২৯ নং ওয়ার্ড কমিটি আয়োজিত মতবিনিময় সভায় মাদক, জঙ্গি, বাল্যবিবাহ প্রতিরোধ সংক্রান্তে আলোচনা করা হয়। কমিউনিটি পুলিশিং কমিটি কর্তৃক এলাকা ভিত্তিক বিভিন্ন সমস্যা চিহ্নিত করা হয়।

মাহিগঞ্জ কলেজের অধ্যক্ষ আকতারুজ্জামান সাজু‘র সভাপতিত্বে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) মোঃ ফারুক আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর কমিটির সভাপতি সাফিয়ার রহমান সাফি, কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির সাধারন সম্পাদক সুশান্ত ভৌমিক, মাহিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আখতারুজ্জামান প্রধান প্রমুখ।

মতবিনিময় সভায় মাহিগঞ্জ থানা এলাকা থেকে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় অংশ নেন, কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির সদস্য আব্দুল কাদের দিদার, এস এম রেজাউল করিম রেজা, জাহাঙ্গীর আলম,২৯ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আব্দুর রবু পাটোয়ারী ও সাধারন সম্পাদক আলমগীর হোসেন চৌধুরী, মাহিগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী শেখ আব্দুল কাশেম প্রমুখ।

এসময় রংপুর মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা এবং কমিউনিটি পুলিশিং মেট্রোপলিটন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।