শনি. সেপ্টে. 24th, 2022

নানা আয়োজনে উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র ১ম বর্ষপূর্তি উদযাপন

এম এ হাবিব(তুষার)কাউনিয়া প্রতিনিধিঃ
‘বস্তুনিষ্ঠ সংবাদ আমাদের অঙ্গিকার’ এ শ্লোগানকে নিয়ে উপজেলা প্রেসক্লাব কাউনিয়া, রংপুর এর ১ম বর্ষপূর্তি উদযাপন ও ২য় বর্ষে পদার্পণে নানা আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে উপজেলা চত্বর থেকে একটি র্যা লি বিভিন্ন রাস্তা ঘুরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনসি অডিটোরিয়ামে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র আহবায়ক আবেদ আলী মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উলফৎ আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা কোম্পানি কমান্ডার সরদার আব্দুল হাকিম, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সহকারি কমিশনার (ভুমি) মোছাঃ জেসমিন নাহার, সময় টিভির রংপুর বিভাগীয় প্রধান রতন সরকার, দৈনিক বজ্রশক্তি রংপুর বিভাগীয় প্রধান আমিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি সহকারী অধ্যাপক মোস্তাক আহমেদ, সাপ্তাহিক কাউনিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক সহকারি অধ্যাপক শাহ্ মোবাশ্বারুল ইসলাম রাজু, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক প্রভাষক সারওয়ার আলম মুকুল, ইউপি চেয়ারম্যান আনছার আলী, শফিকুল ইসলাম শফি, রকিবুল হাসান পলাশ, বালাপাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মুসা আহম্মেদ, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মনোজিৎ কুমার সরকার, কৃষি কর্মকর্তা সাইফুল আলম, মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা সামসুজ্জামান আজাদ, শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকতা, শিক্ষক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাংবাদিকসহ উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র যুগ্ন আহবায়ক নিতাই রায়।
আলোচনা শেষে অথিতিবৃন্দসহ উপজেলার সফল গণমাধ্যমকর্মী সফল ইউপি চেয়ারম্যান সফল প্রশাসনিক কর্মকর্তা সহ পাঁচটি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়। পরে অতিথিবৃন্দ কেক কেটে উপজেলা প্রেসক্লাব কাউনিয়ার বর্ষপূর্তি উদযাপন ও দ্বিতীয় বর্ষে পদার্পণের সূচনা করেন।