শনি. সেপ্টে. 24th, 2022

নানা আয়োজনে দৈনিক ইত্তেফাক পত্রিকার ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রির্পোটার, রংপুর:

রংপুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক ইত্তেফাকের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অতিথিগণ তাদের বক্তব্যে বলেছেন, ‘মাওলানা ভাসানী, বঙ্গন্ধু, দৈনিক ইত্তেফাক ও মানিক মিয়া একই সূত্রে গাঁথা। ইত্তেফাক ও মানিক মিয়া তাঁর জাদুকরী লিখনীর মাধ্যমে শেখ মুজিবুর রহমানকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বানিয়েছেন। বক্তারা আরও বলেন, দৈনিক ইত্তেফাকের সমকালীন সংবাদ পরিবেশন খুবই প্রশংসনীয়। এই ধারা অভ্যহত রেখে হাতে হাত রেখে সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে। ইত্তেফাক বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধসহ সব আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছে।

রংপুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক ইত্তেফাকের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিনটি উপলক্ষে আলোচনা, কেক কাটাসহ, পাঠক সমাবেশ ও সুধি সমাবেশের আয়োজন করা হয়। গত মঙ্গলবার বিকেল তিনটায় রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ভবনের হল রুমে অনুষ্ঠানটি আয়োজিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক সরকার।

ইত্তেফাকের রংপুর স্টাফ রিপোর্টর গোলাম মোস্তফা আনসারীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মুহাঃ আলীম মাহমুদ, সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. সাফিয়া খানম, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট মোস্তবা হোসেন রিপন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান, বিটিভির প্রতিনিধি সাইদুল ইসলাম আলমগীর, রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়জীদ প্রমুখ।

এছাড়া রংপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ শতাধিক আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।আলোচনা শেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।