রবি. নভে. 27th, 2022

নীলফামারীতে অসহায় শীতার্ত মানুষের পাশে ত্রান প্রতিমন্ত্রী

সুভাষ বিশ্বাস নীলফামারী প্রতিনিধি :

হিমালয়ের পাদদেশ নীলফামারীতে অসহায় শীতার্ত বৃদ্ধ ও শিশুদের মাঝে শীত বস্ত্র ও শুকনা খাবার বিতরণ করলেন দূর্যোগ ও ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী এনামুর রহমান এমপি।

আজ(০৪জানুয়ারী)শনিবার সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের কাদিখোল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শিশুদের ১৯৯টি শিশু পোষাক, ৫৫০টি কম্বল, শুকনো খাবার ও শিশু খাদ্য প্যাকেট বিতরণ করেন। তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সচিব মোঃ শাহ্ কামাল।

এ সময় মন্ত্রী বলেন, নীলফামারীর দারিদ্র বিমোচনের জন্য আরো একটি প্রকল্প হাতে নেয়া হয়েছে। গৃহহীন দরিদ্রদের প্রত্যেককে একটি করে ঘর দেবার প্রতিশ্রুতি দেন ও জেলা প্রশাসককে তালিকা তৈরীর নিদেশনা দেন। তিনি আরো বলেন, প্রধান মন্ত্রীর নিদেশে তিনি এ অঞ্চলের অসুবিধা চিহ্নিত করতে এসেছেন, এটা মুজিব বর্ষ এ বর্ষ ঘিরে সরকারের অনেক পরিকল্পনা রয়েছে।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, উপজেলা চেয়ারম্যান সাঈদ মাহমুদ, জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, সংগলশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান শাহ্ বুলাল।