বৃহস্পতি. নভে. 24th, 2022

পরলোক গমন করলেন কাউনিয়া মহিলা কলেজের অধ্যক্ষ

নিজস্ব সংবাদদাতা:
রংপুরের কাউনিয়া মহিলা কলেজের অধ্যক্ষ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রিয় ব্যক্তিত্ব হেমন্ত কুমার বর্ম্মন পরলোক গমন করেন। দিব্যাং লোকাং স্বগচ্ছতু”।
শনিবার (১০আগষ্ট) রাত সাড়ে ১০টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

রবিবার সকালে তার নিজ কর্মস্থল কাউনিয়া মহিলা কলেজ প্রাঙ্গণে, বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি এমপি, শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ নানা শ্রেণী-পেশার মানুষ তার মরদেহে পুষ্পস্তবক অর্পণ ও তার মৃত্যুতে শোকহত পরিবার-পরিজনের প্রতি দুঃখ প্রকাশ এবং গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পরে তার নিজ গ্রাম হলদী বাড়ীস্থ নিজ বাড়ীতে তার শেষ কৃতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
তিনি লিভারে সমস্যাজনিত রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, কর্মজীবনের সহকর্মীসহ অনেক গুণাগ্রাহী রেখে গেছেন।
এরআগে তিনি কর্মজীবনে পীরগাছা কলেজ, মাহিগঞ্জ কলেজ, আদিতমারী আলীম উদ্দিন কলেজসহ বিভিন্ন কলেজে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। পরে ১৯৯৪ সালে কাউনিয়া মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হিসেবে যোগদান করেন এবং স্বপদে থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোক বিরাজ করছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।