রবি. সেপ্টে. 25th, 2022

পশ্চিমবঙ্গের আবৃত্তি শিল্পি মুনমুন ভক্তদের মাতিয়ে গেলেন

স্টাফ রির্পোটার
রংপুর নগরীর টাউন হল মাঠে সারাদিন ব্যাপি আবৃত্তি প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল কখন মঞ্চে আসবেন আবৃত্তি শিল্পী মুনমুন মুখার্জী । সন্ধ্যায় হলের ভিতরে বসে অপেক্ষা করেন ভক্তরা। তখন পুরো অডিটোরিয়াম ছিল কানায় কানায় ভরা। একে একে স্থানীয় শিল্পীরা তাদের আবৃত্তি পরিবেশ করে।
গত(০৫ ডিসেম্বর)রংপুর বাচিক শিল্পী সম্মিলন পরিষদ এর আয়োজনে নগরীর টাউন হল অডিটোরিয়ামে বসেছিল মুনমুন মুখার্জীর আবৃত্তির আসর। এসময় কখনো ছন্দের জাদু কখনো বা বিরহ আবার কখনো বা প্রেমের আবহে একে একে আবৃত্তি করেন তিনি। প্রায় ২ ঘণ্টা যেন মুনমুনে বুঁদ সবাই। কবিতার জাদুছলে দর্শকদের মুগ্ধ করে রাখেন এই শিল্পী।

যখনই রাত ঘনিয়ে আসছে ঘড়ির কাটায় যখন রাত ৯টা বাজে তখন উপস্থাপকের ঘোষণার পর এ সময়ের জনপ্রিয় পশ্চিমবঙ্গ আবৃত্তি শিল্পী মুনমুন মুখার্জী মঞ্চে উঠেন। যখনেই মঞ্চে উঠলেন আর তখনেই ভক্তরা হাতের স্মার্ট ফোন দিয়ে ভিডিও রেকড দেয়া শুরু করেন। শোনালেন একের পর এক জনপ্রিয় কবিতা শুনিয়ে ভক্তদের মাতিয়ে দিলেন তিনি।

এসময় মুনমুন মুখার্জী বলেন, ভাষা আর ভালোবাসার মাঝে দুই বাংলার যে কাঁটাতারের বেড়া তা গৌণ, আমি বারবার ফিরে আসতে চাই এই বাংলায় আর শোনাতে চাই আমার কবিতা। রংপুর বাসীর জন্য রইল অনেক অনেক ভালোবাসা।
অনুষ্ঠানের আয়োজক মাহমুদুল হাসান পিন্টু জানান, পশ্চিমবঙ্গের আবৃত্তি শিল্পি মুনমুন মুখার্জীর একক কবিতা সন্ধ্যা সফল করতে পেরেছি আমরা। আবৃত্তি প্রেমীদের ব্যাপক আগ্রহ উৎসাহ দেখেছি। ভবিষ্যতে আরও বড়ো আয়োজন করতে চাই আমরা।