সোম. জানু. 30th, 2023

“পার্বতীপুরে শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন করলেন পলক”

মেনহাজুল ইসলাম তারেক, পার্বতীপুর (দিনাজপুর):

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজ শনিবার বিকেলে (০৯ এপ্রিল) আইসিটি বিভাগের বাস্তবায়িত দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার ১ নং বেলাইচন্ডি ইউনিয়নে স্থাপিত ইনফো সরকার-৩ প্রকল্প ও কানেক্টেড বাংলাদেশ প্রকল্পের আওতায় স্থাপিত সার্ভার রুম এবং ডিজিটাল সেন্টারের কার্যক্রম ও বেলাইচন্ডি স্কুল এন্ড কলেজ এ স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন করেছেন। প্রতিমন্ত্রী শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শনকালে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে আইসিটি বিষয়ে শিক্ষাদান পদ্ধতি নিয়ে মতবিনিময় করেন।


তিনি বিশ্ব জয়ের হাতিয়ার ল্যাপটপের যথাযথ ব্যবহারের মাধ্যমে প্রযুক্তি জ্ঞান আহরণ করে আগামী দিনে নতুন নতুন প্রযুক্তির চ্যালেঞ্জ মোকাবিলায় নিজেদের প্রস্তুত করতে শিক্ষার্থীদের মাধ্যমে সকলের প্রতি আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক (সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পার্বতীপুর উপজেলা শাখা ও চেয়ারম্যান পার্বতীপুর উপজেলা পরিষদ, পার্বতীপুর দিনাজপুর)। মোঃ আমজাদ হোসেন-(সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ পার্বতীপুর উপজেলা শাখা)। আরও উপস্থিত ছিলেন, আমিরুল মোমিনিন মোমিন (ভাইস চেয়ারম্যান, পার্বতীপুর উপজেলা শাখা)।

বেলাইচন্ডি স্কুল এন্ড কলেজ ও ভবানীপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ যথাক্রমে রমেশ চন্দ্র রায় ও মবিদুল ইসলাম। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন পন্টিং ও সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন স্বপন। উপজেলা আওয়ামী লীগের সদস্য, পৌর ছাত্রলীগ-ইউনিয়ন ছাত্রলীগ এবং পার্বতীপুরের সকল ইউনিট এর নেতাকর্মীরা। বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ আরও অনেকেই।