শনি. জানু. 28th, 2023

পার্বতীপুরে সাবেক মন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন




মেনহাজুল ইসলাম তারেক, পার্বতীপুর (দিনাজপুর) থেকে:

দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ী) আসনের ৭ বার নির্বাচিত সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সাবেক মন্ত্রী ও বর্তমান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আলহাজ্ব মোস্তাফিজুর রহমান ফিজার এমপির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০ টায় পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।



সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক। তিনি তার বক্তব্যে বলেন, অতি সম্প্রতি দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদিয় কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজারের ব্যক্তিগত ও রাজনৈতিক সুনাম নষ্ট করতে কতিপয় কুচক্রী ব্যক্তি ও গোষ্ঠী অপপ্রচার চালাচ্ছে। তিনি বলেন,সাবেক সফল মন্ত্রী ও বর্তমান এমপি মোস্তাফিজুর রহমানের এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে এবং তাঁর দ্বারা এলাকায় অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। তাঁর নামে মহল বিশেষের অপপ্রচারের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।




এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা মোঃ আমজাদ হোসেন। উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনীন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু,স্হানীয় আওয়ামী লীগের নেতা আব্দুর রাজ্জাক সরদার, গোলাম রসুল মিন্টু, রুহুল আমিন, মোমিনুল ইসলাম মাষ্টার,আমজাদ হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ,বীর মুক্তিযোদ্ধা রিয়াজ মাহমুদ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব নয়ন,সভাপতি বিপ্লব,উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন স্বপন,উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি শ্রী কৈলাশ প্রসাদ সোনার, সম্পাদক দীপেশ রায় সিংহ সহ উপজেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।