বৃহস্পতি. নভে. 24th, 2022

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে কাউনিয়াতে কৃষক লীগের আনন্দ মিছিল

স্টাফ রির্পোটার :
রংপুরের কাউনিয়া উপজেলায় ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক লীগ সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এবং খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিকে আন্তরিক কৃতজ্ঞতা , অভিনন্দন জানিয়েছে কৃষক লীগের সদস্যরা।
আজ(২৪নভেম্বর)দুপুরে উপজেলা কৃষকলীগের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটরিয়াম চত্বরে মিছিল শেষ করা হয়। পরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে দোয়া করেন নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ আজিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রভাষক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক জমশের আলী, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. দিলদার আলী, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আনিছার রহমান, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা যুবলীগের সদস্য ফিরোজ সরকার, উপজেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি সদস্য মন্তাজ আলী, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, যুগ্ন সম্পাদক জহির রায়হান, উপজেলা ছাত্রলীগের সিনিয়ব সহ-সভাপতি মো: জামিল হোসাইন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষকলীগের নেতাকর্মী বৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।