বুধ. এপ্রিল 24th, 2024

প্রধানমন্ত্রীর সমাবেশ ঘিরে কাউনিয়ায় আওয়ামীলীগের বিশেষ সভা

স্টাফ রিপোর্টার :

আগামী ২ আগস্ট রংপুর জিলা স্কুল মাঠে বিভাগীয় সমাবেশে ভাষন দেওয়ার কথা আছে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার। সেই সমাবেশকে সফল করতে বিশেষ সভা করেছে কাউনিয়া উপজেলা আওয়ামীলীগ।

রবিবার(২৩জুলাই)বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া এর সভাপতিত্বে এই বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম এ হান্নান, যুগ্ন সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, একেএম জাহাঙ্গীর হাসান, জমশের আলী, জেলা পরিষদ সদস্য আলতাফ হোসেন, কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, টেপামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সফিকুল ইসলাম, হারাগাছ পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, মেনাজ উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ। এছাড়ায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।

সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম তার বক্তব্যে বলেন, রংপুরে প্রধানমন্ত্রীর সমাবেশকে জনসমুদ্রে পরিণত করবো। তাই এই সমাবেশ সফল করতে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডে বর্ণাঢ্য প্রচারণায় নেমে পড়তে নেতাকর্মীদের নির্দেশ দেন সভাপতি। একইসঙ্গে এই উপজেলায় কী কী উন্নয়ন হয়েছে, সেটিও জনগণের মাঝে প্রচারণায় তুলে ধরতে হবে। উপজেলায় প্রতিটি ওয়ার্ডে প্রচারণায় কর্মীদের মধ্যে জাগরণ করে তুলতে নেতাদের ভূমিকা রাখতেও নির্দেশ দেন তিনি।