রবি. জানু. 29th, 2023

প্রধানমন্ত্রী নিজেই আপনাদের সর্বক্ষনিক খোঁজ-খবর রাখছেন : বাণিজ্যমন্ত্রী

পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি :

রংপুরের পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের বড়করিমপুর কসবা জেলেপল্লী পরিদর্শন করেছের বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সী এমপি। গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি উগ্রবাদী ধর্মান্ধ গোষ্ঠির হামলা, লুটপাট ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে শাড়ি, লুঙ্গী ও শীতবস্ত্র বিতরণ করেন। জেলেপল্লীর বাসিন্দাদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, সরকার ও সরকারি দল আ’লীগ আপনাদের পাশে আছে। বিপদ হয়েছে বিপদের পরেই আমরা সকলে সমন্বিত প্রচেষ্টায় বিপদ কেটে ওঠার চেষ্টা করছি। বিপদেই বন্ধুর পরিচয় মন্তব্য করেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী নিজেই এ বিষয়ে সর্বক্ষনিক খোঁজ খবর রাখছেন।

এ সময় উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম রাজু, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম, রামনাথপুর ইউপি চেয়ারম্যান ছাদেকুল ইসলাম বিএসসি, পৌর আ’লীগের সম্পাদক আসিয়ার রহমান মাস্টার, রামনাথপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোফাজ্জল হোসেন বাদল প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুর কসবা জেলেপল্লীর বাসিন্দা প্রশান্ত কুমারের ছেলে পরিতোষ কুমার (১৯) ফেসবুকের একটি পোস্টে মন্তব্যের ঘরে কাবাঘরের ব্যঙ্গ ছবি দেয়। এ ঘটনায় স্থানীয়দের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে রাত ১০টার পর দূর্বৃত্তরা কসবা জেলেপল্লীতে বাসিন্দাদের বাড়ি-ঘর লুটপাট ও ভাংচুর করে আগুন লাগিয়ে দেয় এতে ৫০টির বেশি ঘর পুড়ে যায়।