বুধ. এপ্রিল 24th, 2024

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র রংপুরে জনসভা উপলক্ষে কাউনিয়ায় আওয়ামীলীগের সাধারণ সভা ও শুভেচ্ছা মিছিল

স্টাফ রিপোর্টার :

আগামী ২ আগস্ট রংপুর জিলা স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভা সফল করার লক্ষে সাধারণ সভা ও শুভেচ্ছা মিছিল করেছে রংপুরের কাউনিয়া উপজেলা আওয়ামীলীগ।

গত রবিবার(৩০জুলাই)বিকালে কাউনিয়া উপজলো আওয়ামীলীগের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়াম হলরুমে রংপুর বিভাগীয় জনসভা সফল করার লক্ষে সাধারণ সভা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ হান্নান এর সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্যে বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর বিভাগের দায়িত্ব নিয়ে আমরা যা চেয়েছি তা পেয়েছি সে জন্য তাকে কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি তিস্তা নদী নিয়ে যে মহাপরিকল্পনা রয়েছে তা বাস্তবায়নের দাবী জানান তিনি। তিনি বলেন এই প্রকল্পটি বাস্তবায়ন হলে এ অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে।

তাই উত্তর অঞ্চলের মানুষের উন্নয়নে আরো কিছু চাওয়া পাওয়া রয়েছে যা বাস্তবায়ন হলে সার্বিক ভাবে মানুষের পরিবর্তন আসবে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভা ব্যাপক জনসমাগমের মাধ্যমে জনসমুদ্রে পরিণত করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি।

সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কম্পানি কমান্ডার সরদার আব্দুল হাকিম, হারাগাছ পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা হাকিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জমশের আলী, সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী, কুশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য আবুল কাশেম, জেলা পরিষদ সদস্য আলতাফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম জুয়েল আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভার শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আগমনে হাজার হাজার নেতাকর্মীদের একটি শুভেচ্ছা মিছিল উপজেলা পরিষদ থেকে শুরু করে উপজেলার প্রধান প্রাধান সড়ক প্রদক্ষিণ করে পূর্নরায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেষ হয়।