রবি. জানু. 29th, 2023

বরিশালে স্কুল ছাত্রী অপহরণ মামলায় ৬ যুবক কারাগারে

নিউজ ডেস্ক:

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী (২৪) অপহরণের মামলায় ৬ আসামিকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে গ্রেপ্তাকৃতদের আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ ঘটনায় বুধবার সকালে মেয়ের মা বাদী হয়ে নামধারী ছয়জনসহ তিনজন অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ উপজেলার কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও মামলায় এজাহারভূক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করে।

কারাাগারে প্রেরণকৃতরা আসামিরা হচ্ছে, বিষ্ণ মিত্র (১৯), অমিত বাড়ে (২০), অলক বাড়ৈ (২২), সৈকত বাড়ৈ (২৪), সাব্বির বেপারী (২০) ও জিহাদ মোল্লা (২৩)।

মামলা সূত্রে জানা গেছে, ছাত্রীর সাথে মুঠোফোনের মিসকলে ২/৩ মাস আগে পরিচয় হয় পার্শ্ববর্তি বরিশালের আগৈলঝাড়া উপজেলার কোদাধোয়া গ্রামের বাবুল মিত্রের পুত্র বিষ্ণ মিত্রের। পরিচয়ের সূত্র ধরে বিষ্ণ মিত্র প্রায়ই মুঠোফোন কল দিয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করে।

স্কুল ছাত্রী বিষয়টি তার বাবা-মাকে অবহিত করলে সোমবার বি মিত্রর পরিবারের কাছে বিচার দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে মেয়েকে অপহরণের হুমকি দেয় বিষ্ণ মিত্র ।

পরের দিন গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বিষ্ণ মিত্র তার সহযোগীদের নিয়ে উপজেলার ইছাগুড়ি বাকাই গ্রামের বাড়িতে হামলা চালিয়ে স্কুল ছাত্রীকে অপহরণ করে।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন বলেন, স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করলে ওই ছয়জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।