বুধ. এপ্রিল 24th, 2024

বাংলাদেশ এখন উন্নয়নে সারা দুনিয়ার কাছে বিষ্ময় -বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

কাউনিয়া প্রতিনিধি:
দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। দেশটা আগামী পাঁচ বছর যেন সুষ্ঠু সুন্দর ভাবে পরিচালিত হয় এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকে।
গতকাল সোমবার নিজ সংসদীয় এলাকা রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বানিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নে সারা দুনিয়ার কাছে বিষ্ময়। এ সরকারের আমলে সারাদেশের ন্যায় কাউনিয়া-পীরগাছায় অনেক রাস্তা পাকা করা হয়েছে। ব্রীজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ ও এমপিও ভূক্ত করা হয়েছে। তিনি নেতাকর্মীদের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া এবং আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট চেয়েছেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, সাবেক পৌর মেয়র হাকিবুর রহমান, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, সারাই ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জমশের আলী, একেএম জাহাঙ্গীর হাসান প্রমূখ।
দিনব্যাপী বাণিজ্যমন্ত্রী উপজেলার হারাগাছ পৌরসভাসহ সারাই, হারাগাছ, কুর্শা, শহীদবাগ, বালাপাড়া ও টেপামধুপুর ইউনিয়নে ঈদ শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ী বিতরণ করেন। এছাড়া তিনি হারাগাছ-মীরবাগ সড়ক প্রশস্ত ও সংস্কার কাজ এবং কাউনিয়া কলেজে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন।