রবি. জানু. 29th, 2023

বাসের ধাক্কায় পুলিশ সদস‌্য নিহত

রংপুর প্রতিনিধি :

রংপুরে সড়ক দুর্ঘটনায় আরিফুজ্জামান আরিফ নামে এক পুলিশ সদস‌্য নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ৯টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের হাজিরহাট এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি। এরপর রাত সাড়ে ১২টায় রংপুর মেডিক‌্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
বুধবার (৬ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর সদর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মমতাজুল ইসলাম।

আরিফুজ্জামান আরিফ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদে রংপুর সদর থানায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি নীলফামারীর ডিমলা উপজেলায়।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, চিকিৎসকের কাছে যেতে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরের দিকে যাচ্ছিলেন এএসআই আরিফুজ্জামান। এ সময় হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনের রাস্তায় একটি গর্তে পানি দেখে দাঁড়ান তিনি। ওই সময় একটা ট্রাক ও রুপা এন্টারপ্রাইজ নামে একটি বাস মুখোমুখি হলে বাসচালক ব্রেক করেন। এতে বাসের পেছনের অংশ ঘুরে গিয়ে আরিফের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি ও তার ছেলে গাড়ির নিচে পড়ে যান। সড়কের ওপর ছিটকে পড়েন তার স্ত্রী। দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। তার স্ত্রী ও সন্তান বর্তমানে রমেকে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি মমতাজুল ইসলাম আরও জানান, রুপা এন্টারপ্রাইজ নামের বাসটি জব্দ করেছে পুলিশ। তবে দুর্ঘটনার পর চালক পলিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।