শুক্র. নভে. 25th, 2022

মরহুম হয়রত আলী স্মৃতি সংঘের উদ্যোগে কাউনিয়ায় নৌকাবাইচ প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক:
হেইয়ো রে হেইয়ো’ ধ্বনি আর বাদ্যের তালে তালে রংপুরের কাউনিয়ায় তিস্তা নদীতে অনুষ্ঠিত হয়ে গেলো গ্রাম-বাংলার চিরচেনা ঐতিহ্যবাহী নৌকার বাইচ প্রতিযোগিতা। আনন্দ উচ্ছ্বাসে মানুষের মিলনমেলায় তিস্তা নদীর তীরবর্তী পাড়ে হাজার হাজার মানুষের ছড়িয়ে পড়ে উৎসবের আমেজ।

গত(১১ সেপ্টেম্বর)রোববার বিকালে মরহুম হয়রত আলী স্মৃতি সংঘের আয়োজনে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকারবাইচ প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মরহুম হয়রত আলী স্মৃতি সংঘের সভাপতি দিলদার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জমশের আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি।


বিশেষ অতিথি উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জ এর ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ, রংপুর জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কোম্পানী কমান্ডার সরদার আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান, ইউপি চেয়ারম্যান আনছার আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ প্রথম পুরস্কার একটি ষাড়, দ্বিতীয় পুরুস্কার একটি গাভি এবং তৃতীয় পুরুস্কার একটি খাসি পুরস্কার দেওয়া হয়।