মঙ্গল. জুন 25th, 2024

মানুষের কল্যানে কাজ করার আহবান- সাবেক বানিজ্য মন্ত্রী টিপু মুন্শি এমপি

filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Night; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 0.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

স্টাফ রিপোর্টার:
দলমত নির্বিশেষে মানুষের কল্যানে কাজ করার আহবান জানিয়ে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়ের উদ্দেশ্যে সাবেক বানিজ্য মন্ত্রী টিপু মুন্শি এমপি বলেন মানুষ আশা নিয়ে আপনাদেরকে নির্বাচিত করেছে, নির্বাচনে বিজয়ী হওয়ার পরে দলমত থাকে না। কে ভোট দিয়েছে কে দেয়নি তা দেখার সুযোগ নাই। দল থাকতে পারে, মত থাকতে পারে, ভিন্নতা থাকতে পারে কেউ যেন এমন কিছু না করে যাতে ঐক্য বিনষ্ট না হয় বলে মন্তব্য করেন তিনি।


রবিবার(০২জুন)দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়ের প্রথম সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি সরকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, যারা সরকারী কর্মকর্তা আছেন সবাই সচেষ্ট থাকবেন যাতে আমরা ভালো ভাবে এলাকার উন্নয়ন করতে পারি। নতুন যারা নির্বাচিত হয়েছেন, তারা জনগণকে অনেক কথা দিয়ে এসেছেন, সে সব কাজ করত সরকারী কর্মর্তাদের সহোযোগীতা করার জন্য সচেষ্ট থাকতে বলেন। আপনাদের কাছে দেশ ও সমাজের কাছে কিছু চাওয়া পাওয়া আছে সেটা মাথায় রেখে কাজ করার আহবান জানান। বাল্যবিবাহ রোধে নব-নির্বাচিত পরিষদকে জোরদার ভ‚মিকা রাখার নির্দেশ প্রদান করেন।


সার্বিক ক্ষেত্রে উন্নয়নের লক্ষ্যে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া বলেন এ উপজেলাকে এগিয়ে নিতে সকলের মানষিকতা পরিবর্তন করে কাজ করতে হবে। সকল ক্ষেত্রে উন্নয়নে ইউপি চেয়ারম্যানদের দায়িত্ব পালনের জন্য সচেষ্ট থাকতে বলেন। সরকারী সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় সুবিধা ভোগীদের সঠিক ভাবে সেবা পৌছানোর মাধ্যমে সরকারের লক্ষ্য উদ্দেশ্য সফল হবে। তিনি আরো বলেন কাউনিয়ার উন্নয়নের ক্ষেত্রে আমার একটু পিছিয়ে আছি, তাই সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন।
এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিদুল হক, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ মনজুদার রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রওশনারা বেগম প্রমূখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।