রবি. জানু. 29th, 2023

রংপুরের কাউনিয়ায় চোরাই অটোর্চাজারসহ গ্রেফতার-১


নিজস্ব সংবাদদাতা ঃ
রংপুরের কাউনিয়া থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে চুরি মামলার অটোর্চাজারসহ একজনকে গ্রেফতার করেছে, কাউনিয়া থানা পুলিশ।


থানা সূত্রে জানাগেছে, গত(১৭নভেম্বর)অটোচালক মো. সাইফুল ইসলাম সুমন এর অটোচার্জারটি একটি সংবদ্ধ চোরের দল রংপুর সাতমাথা হতে অটোচার্জারটি রিজার্ভ করে কাউনিয়া পুরাতন তিস্তা রেল ব্রীজে আসে। দুপুরের দিকে তিস্তা বীজ এলাকা ঘুরাফেরা এক পর্যায়ে কৌশলে চোরের দল অটোচার্জারটি নিয়ে পালিয়ে যায়। এঘটনায় (১৮নভেম্বর)কাউনিয়া থানায় ৩৭৯ধারায় একটি চুরি সংক্রান্ত মামলা করা হয়।


মামলার সুত্র ধরে, গত(১২মার্চ)শনিবার রাতে থানা অফিসার ইনচার্জ মাসুুমুর রহমানের নির্দেশে এসআই মো. রাসেল পারভেজ এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্সসহ রংপুরের তাজহাট মোড় এলাকায় অভিযান চালিয়ে চুরির সাথে জড়িত থাকার অভিযোগে তাজহাট আরপিএমপি মডার্ন মোড়, মিলন পাড়া (মসজিদ পাড়া)গ্রামের হারেছ মিয়ার পুত্র মো. হাসান আলী(২৪)কে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিক্তিতে কুড়িগ্রাম জেলার উলিপুর থানা কেষামত মধুপুর গ্রামে অভিযান চালিয়ে সবুজ রংঙ্গের একটি চোরাই অটোর্চাজার উদ্ধার করা হয়।


গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মো. মাসুুমুর রহমান জানান, চুরির মামলায় আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।