রবি. জানু. 29th, 2023

রংপুরে কাউনিয়া টিভিএস শোরুম উদ্বোধন করলেন : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা:

রংপুরের কাউনিয়া উপজেলায় আন্তর্জাতিক মানের মটরসাইকেল টিভিএস এর ডিলার পয়েন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।


গত রবিবার(২০মার্চ)দুপুরে উপজেলা সদর রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে কাউনিয়া টিভিএস মটরসাইকেলের ডিলার পয়েন্টের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা নিবার্হী অফিসার মোছা. তাহমিনা তারিন, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম এ হান্নান, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক একেএম জাহাঙ্গীর হাসান এর পিতা সাবেক কৃষি কর্মকর্তা তাজের উদ্দিন, বিসিকের সাবেক কর্মকর্তা আব্দুল মজিদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জমশের আলীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক একেএম জাহাঙ্গীর হাসান জানান, নতুন আঙ্গিকে ব্যবসায়িক সফলতার জন্য টিভিএস ব্র্যান্ডের টু-হুইলার টিভিএস অ্যাপাচি আরটিআর ১৫০, ফিনিক্স ১২৫ সিসি, মেট্রো প্লাস ১১০ সিসি, মেট্রো ১০০ সিসি, থ্রি হুইলার টিভিএস কিংসহ ক্রেতারা যে কোন প্রয়োজনীয় মডেল পছন্দ মত ক্রয় এবং সাভিসিং এর জন্য খুচরা যন্ত্রাংশের ব্যবস্থা রয়েছে।


তিনি আরো জানায়, স্বাধীনতার মাস উপলক্ষে সীমিত সময়ের জন্য এই শো-রুমে থেকে যে কোনো টিভিএস বাইক বা থ্রি হুইলার কিনলেই কোম্পানির তরফ থেকে গ্রাহকরা পাচ্ছেন ১০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ড। এছাড়া কাউনিয়া টিভিএস শো-রুমের পক্ষ থেকে থাকছে হেলমেটসহ নানা উপহার।