রবি. জানু. 29th, 2023

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত ২৫৭ জন ৮জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রংপুর ঃ

রংপুর বিভাগে গতকাল সোমবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ৬৬০ জনের টেষ্ট করে নতুন করে ৮ জেলায় ২৫৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে রংপুর জেলায় ১ জন, দিনাজপুরে ৩ জন, ঠাকুরগাঁয় ৩ জন এবং কুড়িগ্রাম জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৯৩ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৪৪ হাজার ২শ’ ৩৩ জনের টেষ্ট করে মোট ২২ হাাজার ৯৫ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৪শ’ ৬১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৮ হাজার ৮শ’ ৩৮ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ১২৩, ঠাকুরগাঁয় ৭৭, কুড়িগ্রামে ২২, রংপুরে ১২, গাইবান্ধায় ১২, পঞ্চগড়ে ৫, নীলফামারীতে ৫ এবং লালমনিরহাট জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ আহাদআলী প্রেরিত একপ্রেসবার্তায় জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৭ হাজার ৬৬ জন আক্রান্ত ও ১শ’ ৬৮ জনের মৃত্যু হয়েছে।

রংপুর জেলায় ৫ হাজার ৪শ’ ৯ জন আক্রান্ত ও ১০৬ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ৪শ’ ১০ জন আক্রান্ত ও ৬০ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৮শ’ ৮২ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৬শ’ ৮০ জন অক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৪শ’ ৬৩ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ২শ’ ৮৯ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৯৬ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।