বৃহস্পতি. নভে. 24th, 2022

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত ৫০ জন ॥ মৃত্যু ১

স্টাফ রিপোর্টার, রংপুর :
রংপুর বিভাগের ৮ জেলার মধ্যে ৫ জেলায় গতকাল শনিবার সকাল ৮ টা পর্যন্ত নতুন করে গত ২৪ ঘন্টায় ৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁও জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৬ ’শ ৪৭ জন এবং মৃত্যু বেড়ে দাঁড়ালো ২৫৬ জনে। এসব জেলা থেকে এ পর্যন্ত ১২ হাজার ৫’শ ৫৩ জন রোগী সুস্থ্য হয়েছেন।


জানা গেছে গতকাল শনিবার পর্যন্ত নতুন করে রংপুরে ২৭, দিনাজপুরে ১৭, গাইবান্ধায় ৪, পঞ্চগড়ে ১ এবং কুড়িগ্রাম জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।


রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী স্বাক্ষরিত তাঁর কার্যালয় সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত শনাক্ত হয়েছে ৩ হাজার ৮’শ ৯৮ জন এবং মৃত্যু হয়েছে ৯২ জনের। রংপুর জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ৩ হাজার ৩’শ ৬২ জন এবং মৃত্যু হয়েছে ৫৬ জনের। ঠাকুরগাঁও জেলায় আক্রান্ত ১ হাজার ৩’শ ১৩ জন এবং মৃত্যু বেড়ে হয়েছে ২৮ জনের, গাইবান্ধা জেলায় আক্রান্ত ১ হাজার ২’শ ৯৯ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের, নীলফামারী জেলায় আক্রান্ত ১ হাজার ১’শ ৮৮ জনের এবং মৃত্যু হয়েছে ২১, কুড়িগ্রাম জেলায় আক্রান্ত ৯’শ ৫২ জন এবং মৃত্যু হয়েছে ১৫ জনের। লালমনিরহাট জেলায় আক্রান্ত ৯’শ ১৪ জন মৃত্যু হয়েছে ১০ জনের এবং পঞ্চগড় জেলায় আক্রান্ত ৭’শ ২১ এবং মৃত্যু হয়েছে ২০ জনের।


এদিকে করোনা সন্দেহে রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২১৫ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৮৬ হাজর ১’শ ৮২ জন। একই সময়ে ১৮০ জন সহ মোট ৮১ হাজার ৩’শ ১১ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।