বুধ. এপ্রিল 24th, 2024

রংপুর-৩আসনে জিএম কাদেরের নির্বাচনী প্রচারণা শুরু

স্টাফ রিপোর্টার রংপুর

রংপুর-৩(সদর-আংশিক সিটি করর্পোরেশন) আসনে জাতীয় পার্টি মনোনিত প্রার্থী দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। বৃহস্পতিবার (২১ডিসেম্বর) দুপুরে দলটির কেন্দ্রীয় ভাইসচেয়ারম্যান এসএম ইয়াসির নেতা কর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ের সামন থেকে এই প্রচারণা শুরু করেন। এছাড়া জিএম কাদেরের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী গোলাম মোহাম্মদ কাদের নির্বাচন পরিচালনা বিষয়ক কমিটির বৈঠক হয়। বৈঠকে দলটির কো-চেয়ারম্যান ও রংপুর সিটিকর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে উপদেষ্টা করে ১০১সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটিতে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরকে আহবায়ক এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাককে সদস্য সচিব করা হয়েছে। কমিটির যুগ্ম আহবায়করা হলেন, কেন্দ্রীয় যুগ্ম অর্থবিষয়ক সম্পাদক এ্যডভোকেট আবু তৈয়ব,কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাফিউল ইসলাম শাফী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর সিনিয়র সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা জাতীয় যুবসংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মোঃ আলাউদ্দিন মিয়া, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, সদর উপজেলা আহবায়ক মোঃ মাসুদনবী মুন্না ও সদস্য সচিব মোঃ মাসুদার রহমান মিলনকে সদস্য করা হয়েছে অঙ্গ ও সহযোগি সংগঠনের ৯০ জনকে।

এদিকে দুপুরে নগরীর সেন্ট্রাল রোডে জাতীয় পার্টি কার্যালয় থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এসএম ইয়াসিরের নেতৃত্বে কমিটির নেতৃবৃন্দ। তারা ভোটারদের হাতে হাতে জিএম কাদেরের সালামও লিফলেট পৌঁছেদেন। এসময় নেতৃবৃন্দ ভোটারদের সাহস নিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান জানান। ভোট দেয়া এবং ভোট গননা শেষ করে ফলাফল নিয়ে নেতা কর্মীদের নির্দেশ দেন তারা। কোন রকম কারচুপি করার চেস্টা করলে তা প্রতিহত করার ঘোষণা দেয়াহয়।