বুধ. এপ্রিল 24th, 2024

রংপুর-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন- জাতীয় পার্টির মোস্তফা সেলিম সেলিম বেঙ্গল

স্টাফ রিপোর্টার :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বিপুল সংখ্যক নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রেীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা সেলিম বেঙ্গল। তিনি রংপুর-৪(কাউনিয়া ও পীরগাছা)আসনে লাঙ্গল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আজ(৩০নভেম্বর)বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিপুল সংখ্যাক নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে কাউনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি রিটার্নিং অফিসার মহিদুল হকের কাছে এ মনোনয়ন ফরম জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট শাহিন সরকার, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জুয়েল, বালাপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবু সাইদ হক মন্টু, টেপামধুপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আশরাফুল আলম বকুল, বালাপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইদ্রিচ আলী, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামছুল হক দুলাল, সাধারণ সম্পাদক বদিয়ার রহমানসহ উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

মনোনয়নপত্রের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি রিটার্নিং অফিসার মহিদুল হক বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪(কাউনিয়া ও পীরগাছা) আসনে বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি মনোনয়নের ফটোকপি, জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফা সেলিম বেঙ্গল ও স্বতন্ত্র প্রার্থী হাকিবুর রহমানসহ মোট ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তিনি আরো বলেন, নির্বাচনে আচরণবিধি মেনে নির্বাচনী কাজ পরিচালনার জন্য অনুরোধ জানান। একটি সুন্দর, সুষ্ঠু পরিবেশে ভোট অনুষ্ঠানে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।