বুধ. এপ্রিল 24th, 2024

রংপুরে পুলিশের পৃথক অভিযানে৩৬৮ বোতল ফেন্সিডিল সহ ৩জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার রংপুর

রংপুরের দুটি স্থানে পৃথক অভিযান চালিয়ে র‌্যাব ও পুলিশ ৩৬৮ বোতল ফেন্সিডিল সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।এসময় র‌্যাব একটি পিকআপ ভ্যান ও পুলিশ একটি অটো রিস্কা জব্দ করেছে।

র‌্যাব জানায়, (১৮ জানুয়ারি) রাত ১২টার দিকে রংপুর নগরীর মেডিকেল মোড় এলাকায় র‌্যাব এর চেকপোস্টে তল্লাশি চলাকালীন অভিনব কায়দায় পিকআপের দুই দরজায় ২৪৮ বোতল ফেনসিডিল সহ রংপুর টু বগুড়াগামী মহাসড়কে মাদক পরিবহনকালে দুই মাদক কারবারি আটক হয়।আটক কৃতরা হলো মিনহাজুল(১৮) ও মোঃ আলমগির (১৮) উভয়ের বাড়ি লালমনিরহাটের কালিগজ্ঞ উপজেলায়।এসময় মাদক বাহী একটি পিকাপ জব্দ করা হয়।গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীরা বহুদিন যাবত উত্তরাঞ্চল হতে রাজধানীতে মাদক পাচার করে আসছিল। মাদক কারবারীদের এবং জব্দ কৃত পিকআপটি রংপুর মহানগরীর কোতোয়ালি থানায় হস্তান্তর ও মাদকদ্রব্য আইনে মামলা রুজুর করাহয়েছে ।

রংপুরের গংগাচড়া থানা পুলিশ জানায়,বৃহস্পতিবার (১৮ জানুয়ারি)দুপুর ১টার দিকে গংগাচড়া থানার একটি চৌকশ পুলিশের টিম এসআই মোঃ রেজায়ে রাব্বি মন্ডল এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গংগাচড়া থানাধীন মহিপুর ব্রিজের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে অভিযান কালে ১২০ বোতল ফেনসিডিলসহ মোঃ রফিকুল ইসলাম (৩২) পিতা- মৃত আব্দুল কাদের সাং-দীঘলটারী থানা-আদিতমারী জেলা-লালমনিরহাটকে ১টি লাল রঙের ব্যাটারি চালিত অটোরিকশাসহ আটক করা হয়। এ ব্যাপারে গংগাচড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজুর করা হয়েছে।