বুধ. এপ্রিল 24th, 2024

সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হলেন ! তাজুল ইসলাম

কাউনিয়া প্রতিনিধি:

রংপুরের কাউনিয়া টেপামধুপুর ভাঙ্গামাল্লি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সহ-সভাপতি হওয়ায় রংপুর জেলা ও উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ শিক্ষক সমাজ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গত(২০মে)ঢাকা শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির ক্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত কাউন্সিলে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ভাঙ্গামাল্লি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম।

তিনি ২০১৪ সাল থেকে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কাউনিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

নব-নির্বাচিত সহ-সভাপতি তাজুল ইসলাম জানান, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তিনি শিক্ষক সামাজকে কৃতজ্ঞতা জানান এবং দায়িত্ব পালনে সকল শিক্ষকদের সহযোগিতা কামনা করেন।