মঙ্গল. অক্টো. 26th, 2021

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ও আটকদের মুক্তির দাবিতে কসবায় মানববন্ধন

কসবা প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানসহ দেশের সকল সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ও কুড়িগ্রামের জেলা প্রশাসকসহ সকল নির্যাতকদের শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল ১১ টায় কসবা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসকাব চত্ত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খানের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাধারন সম্পাদক নেপাল চন্দ্র সাহা, কসবা টি,আলী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সহ-সাধারন সম্পাদক সোহরাব হোসেন, সাংবাদিক মো.শাহআলম, সদস্য আবদুর রকিব স্বপন, আবদুল হান্নান সহ অন্যরা। অর্থ সম্পাদক অলিউল্লাহ সরকার অতুলের সঞ্চালনায় এ সময় কসবা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও এই মাববন্ধন ও প্রতিবাদ সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেনসহ এলাকার সচেতন মহলের লোকজনও উপস্থিত ছিলেন। প্রতিবাদ সভায় বক্তাগন আরিফুল ইসলাম রিগ্যানের বিরুদ্ধে মামলা তুলে নেয়াসহ ডিসি সুলতানা পারভিন সকল দোষিদের আইনের আওতায় এনে বিচার করার দাবী জানান।