রবি. জানু. 29th, 2023

সুস্থ হয়েই পৌরসভায় ফিরলেন মেয়র এরশাদ

হারাগাছ সংবাদদাতা :
হৃৎপিন্ডের রক্তনালির ব্লকে দুই টি রিং পরিয়ে সুস্থ হয়েই পৌরসভায় ফিরলেন রংপুরের হারাগাছ পৌরসভার পৌরসভার মেয়র এরশাদুল হক। গত শনিবার (২৪জুলাই) পৌরসভার ভবনে নিজ কার্যালয়ে বসে কার্যক্রম শুরু করেন। এসময় তিনি সংবাদকর্মীদের সাথে মত-বিনিময় করেন।

মত-বিনিময়কালে মেয়র এরশাদুল হক বলেন, পৌরবাসী, এলাকার লোকজন, বন্ধু-বান্ধব, অসহায় মানুষ গুলো দোয়ায় আমি ফিরে এসেছে। আমি ব্যক্তিগত ভাবে তাদের সকলের কাছে ঋণী হয়ে থাকলাম। তাদের দোয়ায় মহান আল্লাহ আমাকে ফিরে এনেছেন বিপদ থেকে রক্ষা করেছেন। পৌরবাসীর পাশে থাকার জন্য মহান আল্লাহ বেঁচে রাখলেন। আমি জীবনের শেষ সময় পর্যন্ত হারাগাছ পৌরসভার কাজ করে যাবো। হারাগাছের মানুষ আমাকে অকৃত্রিম ভালোবাসে। আমি এই ভালোবাসার মূল্য দিতে চাই। শরীরে আমার যতক্ষণ শক্তি থাকতে ততক্ষণ কাজ করে যাবো। পৌরসভার পরিকল্পনার বিষয়ে নিয়ে তিনি আরো বলেন, সেপ্টেম্বর ও অক্টোবর মাসেই ফান্ড আসবে সেই অনুযায়ী আমরা পৌরসভার কাজ করে যাবো। পৌরসভার অনেক কাজ বাকী আছে। ফান্ড আসলেই কাজ শুরু হয়ে যাবে। বিশেষ করে বৃষ্টির সময় জনদুর্ভোগ তৈরি হয়েছে। ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছি।

উল্লেখ, গত ১১ জুলাই বুকের সমস্যায় রংপুর মেডিকেল কলেজে ভর্তি হোন ৷ পরে উন্নত চিকিৎসার জন্য তাকে জরুরীভাবে ঢাকায় ল্যাব এইডে নিয়ে যাওয়া হয়।