রবি. নভে. 27th, 2022

স্বাধীনতার শক্ররা আবারো মাথা চারা দিচ্ছে ! রক্ত দিয়ে হলেও তাদের রুখে দেওয়া হবে-বানিজ্য মন্ত্রী টিপু মুন্শি

বিশেষ প্রতিবেদক
স্বাধীনতার শক্ররা এই দেশটাকে কখনোই ভালোবাসে নাই, কখনোই মেনে নেয়নাই, তারা মুক্তিযুদ্ধের চেতনাকে ধবংস করতে চাচ্ছে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে এই অশুভ শক্তিকে রক্ত দিয়ে হলেও রুখে দেওয়া হবে। আমরা তাদেরকে মাথাচাড়া দিতে দিবো না বলে মন্তব্য করেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি।

রংপুরের কাউনিয়া উপজেলায় ১৬(ডিসেম্বর)বুধবার পরিষদ চত্তরে স্বাধীনতার স্থপতি ও মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা জ্ঞাপন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটরিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষে বানিজ্য মন্ত্রাণালয়ের বিশেষ বরাদ্দ হতে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠান উপজেলা চেয়ারম্যন ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়া সভাপতিত্বে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি।


তিনি আরও বলেন, কুষ্টিয়াতে যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার সাহস দেখিয়েছে তাদের দুঃসাহস প্রতিহত করতে যদি আরেকবার যুদ্ধ করতে আমরা প্রস্তুত আছি। এজন্য সবাইকে সজাগ থাকতে হবে। দেশে সাধারণ মানুষের মুক্তির জন্য যে লড়াই শেখ হাসিনা করে যাচ্ছে সেই স্বপ্ন ব্যর্থ হতে দেওয়া যাবে না।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী অফিসার মোছা. উলফৎ আরা বেগম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাকিবুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ হান্নান, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগমসহ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।