রবি. জানু. 29th, 2023

৭জুয়ারীকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ

সাইদুল ইসলাম, কাউনিয়া প্রতিনিধি,
রংপুরের কাউনিয়া থানা পুলিশের এক অভিযানে তাস দিয়ে জুয়া খেলার সময় সাত জুয়ারীকে হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে কিছু টাকা ও তাস জব্দ করা হয়।
থানা সুত্রে জানা যায়, গত(১৭ঁজুন)বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর নির্দেশে এস আই মো. রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা কালিন গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়া থানাধীন কুর্শা ইউনিয়নের গদাধর গ্রামের সোলেমান পিতা : হযরত আলীর বাড়ির পশ্চিম পাশে শ্রী মদন সিং পিতা রাজু সিং এর আবাদি জমির আইলের উপর জুয়া খেলার আসরে থেকে মৃত সামারু চন্দ্র বর্মন পুত্র জিতেন্দ্র নাথ(৫২), আবুল হোসেনের পুত্র আনিচুর রহমান(৩৩), যগেশ^রের পুত্র শ্রী গনেশ চন্দ্র বর্মন(৫০), ফালু মিয়া পুত্র হাফিজুর রহমান(২৫) ও শ্যামপুর গ্রামের মৃত নবে উদ্দিনের পুত্র মন্তাজ আলী(৩৫), সিরাজুল ইসলামের পুত্র উমর ফারুক(৩০), মৃত আলী আজগরের পুত্র ফালান মিয়া(৪০)কে ১০হাজার ৩শত ৪০টাকা ও জুয়া খেলার সামগ্রীসহ আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।
আটকের বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাসুুমুর রহমান মাসুম জানান, গ্রেফতারকৃতদের নামে জুয়া আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।