শুক্র. এপ্রিল 19th, 2024

অসুস্থ হয়ে আদালতে শুয়ে পড়েন পরীমনি

নিউজ ডেস্ক:

মাদক মামলায় হাজিরা দিতে আজ রোববার দুপুর পৌনে ২টার দিকে আদালতে এসেছিলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। কিন্তু আদালতে এসে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং এজলাস কক্ষে শুয়ে পড়েন। বিকেলে ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে তার জামিনের মেয়াদ বাড়ানোর আবেদনের শুনানির পর এ ঘটনা ঘটে।

২টা ১২ মিনিটের আদালতে কার্যক্রম শুরু হলে বেঞ্চ থেকে উঠে কাঠগড়ায় যান পরীমনি। শুনানি চলাকালে ছটফট করছিলেন; মাঝে মাঝে মাস্ক সরিয়ে শ্বাস নিচ্ছিলেন। শুনানি শেষে আদালত তার আবেদন মঞ্জুর করেন। পরে আদালত থেকে বের হয়ে পাশের আদালতের সামনে গিয়ে দাঁড়ান। সেখানে গণমাধ্যম কর্মীরা পরীমনির ছবি, ভিডিও নিতে ভীড় জমান। পুলিশ সেখান থেকে ভীড় কমানোর চেষ্টা করে।

পরে পরীমনি আবার আদালতের ভেতরে চলে যান। সেখানে গিয়ে অসুস্থ হয়ে পড়েন পরীমনি; খালু কবীর হাওলাদারের পায়ের ওপর মাথা দিয়ে বসে থাকেন। তার মাথায় পানি ঢালার পর এক পর্যায়ে বেঞ্চের ওপর শুয়ে পড়েন তিনি। কিছুটা সুস্থ বোধ করলে আদালত ছেড়ে চলে যান পরীমনি।

শুনানির নির্ধারিত সময়ে আদালতে হাজির না হতে পারায় পরীমনির বিরুদ্ধে আদালতের প্রতি অসম্মান দেখানোর অভিযোগ করেছেন রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু। পরীমনির বিরুদ্ধে দায়ের করা বনানী থানার মাদক মামলায় শুনানিতে তিনি বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু বেলা ১টা পার হলেও পরীমনি আদালতে হাজির হননি।

আদালতে তার নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এরপর পরীমনির পক্ষে তার আইনজীবী শুনানি পেছানোর আবেদন করেন। আদালত বেলা আড়াইটার দিকে শুনানির সময় ঠিক করে।
এর আগেই পৌনে ২টার দিকে পরীমনি আদালতে হাজির হলে ২টা ১২ মিনিটে মামলার শুনানি শুরু হয়। দুই পক্ষের শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করে আদালত।