বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় উপজেলা প্রেসক্লাবে ইফতার মাহফিল ও আলোচনা সভা

কাউনিয়া(রংপুর)প্রতিনিধিঃ
রহমত নাজাত ও মাগফেরাতের মাস পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রংপুরের কাউনিয়া উপজেলায়(৩১মে)শুক্রবার উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা প্রেসক্লাবের আহবায়ক আবেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী।


এ সময় উপস্থিত ছিলেন, সাপ্তাহিক কাউনিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহ মোবাশ্বারুল ইসলাম রাজু, কলকাতা টিভি ও জেটিভি নিউজ এর বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ আমিরুল ইসলাম, রিপোর্টাস ইউনিটি কাউনিয়ার সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মিন্টু, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হাসান, প্রেসক্লাব কাউনিয়ার সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায়, ইউপি সদস্যা মোছাঃ জমিলা বেগম, ইউপি সদস্য মোঃ মনতাজ আলী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আজিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জামিল হোসেন, উপজেলা প্রেসক্লাবের সদস্য মোঃ জসিম সরকার, মোঃ মোকছেদ আলী, মোঃ জুলহাস হোসেন সোহাগ, মোঃ আতিকুল ইসলাম, মোঃ ইব্রাহীম খলিল, মোঃ আসাদুল ইসলাম মোঃ রায়হান আমিন, মোঃ সজিব চৌধুরী, মোঃ রবিউল ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম জনি প্রমুখ ।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকসহ সুধীবৃন্দ। ইফতার শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।