বৃহস্পতি. মার্চ 28th, 2024

কাউনিয়ায় নানা আয়োজনে পালিত হল জাতীয় সমবায় দিবস

নিজস্ব প্রতিনিধি :


“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে রংপুরের কাউনিয়া উপজেলায় ৫০তম জাতীয় সমবায় দিবস-২০২১ নানা কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে।

গত(৬নভেম্বর)শনিবার সকালে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ এর আয়োজনে ৫০তম জাতীয় সমবায় দিবস উদ্যাপন উপলক্ষে উপজেলা ক্যাম্পাস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে, বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটরিয়াম হলরুমে আলোচনা সভা ও পুরুস্কার বিতারণ অনুষ্ঠান মায়া বাজার কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর সভাপতি আলিমুল রেজা খান জুয়েলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকতা মো. জাহাঙ্গীর আলম। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাহমিনা তারিন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আঙ্গুরা বেগম, সমবায়ী সারওয়ার আলম মুকুল, সামিউল আলম শিমু, প্রভাষক হুমায়ন কবির তাঁরা, সাইফুল ইসলাম বাবলু, শাহ জালালসহ অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সদস্যসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন ক্যাটাকরিতে সফল সমিতি ও সমবায়ীদের মাঝে পুরুস্কার বিতারণ করা হয়।