শনি. এপ্রিল 20th, 2024

কাউনিয়ায় ১.৩কিলোমিটার পাকা সড়ক নির্মাণ কাজের উদ্বোধন


কাউনিয়া(রংপুর)প্রতিনিধি
রংপুরের কাউনিয়া উপজেলায় সরকারের ধারাবাহিক উন্নয়নের অংশ হিসেবে অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন ও তথ্যের মাধ্যমে ঝঁকিপূর্ন জনগোষ্ঠির সহনশীলতা বৃদ্ধি(প্রভাতী)প্রকল্পের আওতায় ৯২লক্ষ টাকা ব্যয়ে সড়ক পাকা করণ কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ(১ফেব্রæয়ারি)সোমবার বিকালে উপজেলার হারাগাছ ইউনিয়নের সোনাতন সহিদার দারগার চাতাল থেকে সিদ্দিক বাজার পর্যন্ত ১২৮০মিটার সড়ক পাকা করণ কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান পলাশ ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ আসাদুজ্জামান জেমি, উপ-সহকারী প্রকৌশলী ফাইজুল ইসলাম রাজু, ঠিকাদার মো. মিলন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহুবর রহমান, সাবেক ইউপি সদস্য গফুর মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এর আগে দোয়া করা হয়।
উপজেলা প্রকৌশলী দপ্তর সূত্রে জানা গেছে, অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন ও তথ্যের মাধ্যমে ঝঁকিপূর্ন জনগোষ্ঠির সহনশীলতা বৃদ্ধি(প্রভাতী)প্রকল্পের আওতায় ৯২লাখ টাকা ব্যয়ে ১.৩কিলোমিটার পাকা সড়ক উপজেলার হারাগাছ ইউনিয়নের সোনাতন সহিদার দারগার চাতাল থেকে সিদ্দিক বাজার পর্যন্ত সড়ক নির্মাণ করা হবে। এ সড়ক পাকা করণের কাজ শীঘ্রই শেষ হবে বলে আশা করছেন সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।