বৃহস্পতি. এপ্রিল 18th, 2024

হারাগাছ পৌরসভায় নতুন ঈদগাহ মাঠের উদ্বোধন করলেন নব-নির্বাচিত মেয়র এরশাদুল হক


কাউনিয়া(রংপুর)প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় হারাগাছ পৌরসভার প্রত্যন্ত চরাঞ্চলে নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৮নং ওয়ার্ডের টাংড়ীর বাজার এলাকায় নতুন ঈদগাহ মাঠের উদ্বোধন করলেন নব-নির্বাচিত মেয়র এরশাদুল হক।


আজ (১২মার্চ)শুক্রবার বিকালে পৌরসভার টাংড়ীর বাজার এলাকায় নতুন ঈদগাহ মাঠ উদ্বোধনী অনুষ্ঠানে ঈদগাহ মাঠের সভাপতি শাহ আলম কবীর বাদল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হারাগাছ পৌরসভার নব নির্বাচিত মেয়র এরশাদুল হক এরশাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হারাগাছ পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলর আবুল কাদের রানা, সাবেক কাউন্সিলর এনামুল হক, হারাগাছ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাসুদ পারভেজ, সমাজ সেবক মাহাতাব আলী, আব্দুর রশিদ, জয়নাল হোসেন, সৈয়দ আলী, সালাম, জাহাঙ্গীর আলম, হারুন, আব্দুল বারী, বাদশা আলম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় অতিথিবৃন্দ।

চরাঞ্চলের খেটে খাওয়া সাধারন মানুষ ও সমাজের কথা চিন্তা করে শাহ আলম বাদল ও তার পরিবারের সদস্যরা মিলে নিজস্ব ৭২শতাংশ জমি টাংড়ীর বাজার ঈদগাহ মাঠের নামে অনুুষ্ঠানে দলিল হস্তান্তর করেন।

আলোচনা সভায় হারাগাছ পৌরসভার নব নির্বাচিত মেয়র এরশাদুল হক নব-নির্মিত এই ঈদগাহ মাঠ সংস্কার করার নানা রকম প্রতিশ্রুতি দেন। তিনি আরো বলেন, আপনারা সহযোগিতা করলে এই প্রতান্ত চর অঞ্চল আর চর রাখবো না, যেখানে যা দরকার তাই দিয়ে উন্নয়ন করা হবে এবং আপনারা যে কোনো প্রয়োজনে আমার কাছে সরাসরি আসবেন। আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।