বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় ইউপি চেয়ারম্যান আনছার আলীর পিতার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার:
রংপুরের কাউনিয়া উপজেলা সদর বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলীর পিতা সাহাবাজ গ্রামের বাসিন্দা আলহাজ¦ শাহেদ আলী মন্ডল(৮০)বার্ধ্যক জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি…… রাজেউন)।


বুধবার(২৭মার্চ)সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যু কালে তিনি ৫ ছেলে, ৭ মেয়েসহ আত্মীয় স্বজন বন্ধু বান্ধব সহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নানা শ্রেণী-পেশার মানুষ রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান।


তার নামাজে জানাজা বাদ আসর কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় শরিক হন মরহুমের আত্মীয়-স্বজন, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, সুধী, এলাকাবাসীসহ সকল স্বরের মানুষ অংশ গ্রহন করে।


জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমের বড় ছেলে উপজেলা সদর বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলী তিনি আগত জনতার প্রতি তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার পিতার জীবদ্দশায় যদি কোন ভুল করে থাকেন অথবা কারো মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য পিতার পক্ষ থেকে ক্ষমা চান এবং সবাইকে ক্ষমা করে দেওয়ার আহবান জানান। জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


তার মৃত্যুতে রুহের মাগফেরাত কামনা ও গভীর শোক প্রকাশ করেন নানা শ্রেণী-পেশার মানুষ।