শুক্র. মে 27th, 2022

কাউনিয়ায় জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক : “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে রংপুরের কাউনিয়া উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে প্রশাসন।

গত(২৪এপ্রিল)রবিবার বিকালে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের জমিসহ ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অবহিতকরণের লক্ষ্যে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাহমিনা তারিন।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে আগামী ২৬ এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমিসহ ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর পরই উপকারভোগী পরিবারকে জমির কাগজ ও ঘরের চাবি হস্তান্তর করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সমাজ সেবা কর্মকর্তা সামিউল হক, প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম, কাউনিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান(মিঠুল), রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিন্টু, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায়, সাংবাদিক জহির রায়হান, মো. ইব্রাহীম খলিল, মো. সাজিদ হোসেন সাগর প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ উপজেলার কর্মকর্তাবৃন্দ।