বৃহস্পতি. নভে. 24th, 2022

কাউনিয়ায় জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :

রংপুরের কাউনিয়ায় উপজেলায় দেড় যুগ পর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।


গত(১৯নভেম্বর)শনিবার বিকালে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে কাউনিয়া দ্বি-মূখী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টির নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেয়। এতে হাজার হাজার নেতাকর্মী এসে ভরে উঠে সম্মেলনের মাঠ। সম্মেলন শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করা হয়।


উদ্বোধন শেষে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক এ্যাড. শাহীন সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব মোশারফ হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু তিনি বলেন, জাতীয় পার্টির যে ভোট ব্যাংক আছে সেই ভোট যখন কর্তৃন করতে করতে শেষ পর্যায়ে নিয়ে যাবেন। তখন সেই ভোট ধানের র্শীষে যাবে। তাই প্রধানমন্ত্রীর কাছে ভোট ফেরৎতের আহবান করেন তিনি।


সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহ মো. মাহবুবার রহমান, জেলা যুব সংহতির সভাপতি হাসিনুরজ্জামান নাজিম, জেলা জাতীয় পার্টির সদস্য বিশিষ্ট শিল্পপতি কামরুল ইসলাম ভরসা, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামছুল হক দুলাল, সাধারণ সম্পাদক বদিয়ার রহমানসহ জেলা ও উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সম্মেলনে কাউনিয়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক এ্যাডভোকেট শাহীন সরকারকে সভাপতি ও সদস্য সচিব মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক এবং জাহেদুল ইসলাম জুয়েলকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করে তাদেরকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

সম্মেলন শেষে যুবদল ও শ্রমিক দল থেকে বেশকিছু নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।