রবি. নভে. 27th, 2022

কাউনিয়ায় ডায়াবেটিক সমিতির উদ্বোধন


স্টাফ রিপোর্টার :

“আগামীতে নিজেকে সুরক্ষায় ডায়াবেটিসকে জানুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের কাউনিয়া উপজেলায় বিশ্ব ডায়াবেটিস দিবস উদ্্যাপন এবং কাউনিয়া ডায়াবেটিক সমিতির উদ্বোধন করা হয়েছে।



আজ(১৪নভেম্বর)সোমবার সকালে কাউনিয়ায় ডায়াবেটিক সমিতির আয়োজনে জিন্নাহ্-চম্পা কমপেক্স প্রাঙ্গণে এক আলোচনা সভা কাউনিয়া ডায়াবেটিক সমিতির সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ্ এর সভাপতিত্বে ও জিন্নাহ্-চম্পা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান পিন্টু সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী অফিসার তাহমিনা তারিন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মীর হোসেন, আলোচক ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ডাঃ মাসুদার রহমান, কৃষি কর্মকর্তা শাহানাজ পারভীন, সমাজ সেবা কর্মকর্তা মোঃ সামিউল আলম, সহকারী অধ্যাপক শাহ মোবাশ্বারুল ইসলাম রাজু, সহযোগী অধ্যাপক রাহেনা বিনতে হোসাইন, জিন্নাহ্-চম্পা ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক নুর এ আলম সিদ্দিকি সাজু প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিকসহ অন্যান্য অতিথিবৃন্দ।



আলোচনা সভায় বক্তরা বলেন এলাকার ডায়াবেটিক রোগীদের সেবা দিতে সমিতি ব্যাপক ভূমিকা রাখবে এবং একটি পুর্নাঙ্গ ডায়াবেটিক হাসপাতালে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।