বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় ৪র্থ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :

স্বাগীয় শ্রী শ্রী বালিকান্ত অধিকারী এর ১৩তম মৃত্যু বার্ষিকী উপক্ষে রংপুরের কাউনিয়ায় ৪র্থ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান উৎসব মূখর পরিবেশে বিভিন্ন এলাকা থেকে শীর্ষ দলের পরিবেশনায় অনুষ্ঠিত হয়।

উপজেলা সদর বালাপাড়া ইউনিয়নে পাঞ্জরভাঙ্গা(ঠাকুরবাড়ী) প্রঙ্গণে গত(২৯মার্চ)শুক্রবার সন্ধ্যায় শ্রীমদ্ভগবদ্ গীতা পাঠ অন্তে ধর্মীয় মঙ্গল ঘট স্থাপনের মধ্যদিয়ে শুরু হয় ৪র্থ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠান।

গত(৩০মার্চ)শনিবার সন্ধ্যায় আয়োজক কমিটির সভাপতি নরেশ চন্দ্রের সভাপতিত্বে এক আলোচনা সভা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা কৃষকলীগের সদস্য মনজুদার রহমান মিলন, উপজেলা কৃষক লীগের উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবু তাহের, হারাগাছ পৌরসভা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক ফিরোজ কবির, কৃষক লীগ নেতা উজ্জল কুমার সরকার, কৃষক লীগ নেতা অতুল চন্দ্র দাস, যুব নেতা মাহির শাহরিয়ার তন্ময়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে রাত-দিন ব্যাপী নাম সুধা পরিবেশন করে বাংলাদেশ বিভিন্ন এলাকার কয়েকটি দলের পরিবেশনায় বিশ্ব মানবতার সকল জীবের সেবা, শান্তি ও কল্যাণ কামনায় ধর্ম্মীয় আলোচনা, ভজন কীর্ত্তন ও প্রসাদ বিতরণ করা হয়।