সোম. আগস্ট 15th, 2022

কাউনিয়ায় জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে ইউএনওর প্রেস ব্রিফিং


নিজস্ব প্রতিবেদক :

“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে রংপুরের কাউনিয়া উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে প্রশাসন।

আজ(২০জুলাই)বুধবার বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধন অবহিতকরণের লক্ষ্যে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাহমিনা তারিন।


প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে ২য় ধাপে আগামী ২১জুলাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমিসহ ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের লক্ষ্যে সারাদেশের ন্যায় এ উপজেলায় ১ম পর্যায়ে ১২০টি, ২য় পর্যায়ে ৪০০টি ও ৩য় পর্যায়ে ১ম ধাপে ৪০টি ঘরের কাজ সম্পন্ন ও উপকারভোগীদের নিকট গৃহ হস্তান্তরের পর ইটের সেমিপাকা ঘর ৫৭টি এবং চরের ডিজাইনে নির্মিত ৩০টি ঘর উদ্বোধনের পর পরই উপকারভোগী পরিবারকে জমির কাগজ ও ঘরের চাবি হস্তান্তর করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সমাজ সেবা কর্মকর্তা সামিউল হক, প্রেসক্লাব কাউনিয়া সভাপতি সহকারী অধ্যাপক মোস্তাক আহমেদ, প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক ও সহকারী অধ্যাপক সারওয়ার আলম মুকুল, থানা অফিসার ইনচার্জ মো. মোনতাসের বিল্লাহ, ইন্সপেক্টার (তদন্ত)মো: সেলিমুর রহমান, সাংবাদিক আজাদ আনছারী, মিজানুর রহমান(মিঠুল), মনিরুল ইসলাম মিন্টু, নিতাই রায়, জহির রায়হান, আসাদুজ্জামান আসাদ, সাইদুল ইসলাম, আলমগীর হোসেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।