শনি. নভে. 26th, 2022

দিনাজপুরের ফুলবাড়ী রেল স্টেশনে ট্রেনে অভিযান চালিয়ে ৬০৬ গ্রাম হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব



স্টাফ রিপোর্টার,রংপুর
দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে যাত্রীবাহী ট্রেনে অভিযান চালিয়ে ৬০৬ গ্রাম হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৩ রংপুর। আটক দুজনের মধ্যে একজন মহিলা রয়েছে।অভিযানে উদ্ধার হওয়া হেরোইনের অনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ টাকা।
হেরোইন সহ আটক দুজন হলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের রাহিমা খাতুন (২৫) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীনগর গ্রামের হুমায়ূূন কবির (৪৮)। আটক কৃতরা ট্রেন সহ বিভিন্ন পরিবহনের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদক সরবরাহ করে আসছিলো বলে র‌্যাব জানায়।রোববার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন রংপুর র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে স্টেশন প্লাটফর্মে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১ নং প্লাটফর্মে ট্রেনে পরিবহনের জন্য বিশেষ কায়দায় রাখা অবৈধ মাদকদ্রব্য ৬০৬ গ্রাম হেরোইন উদ্ধার ও এক জন নারী সহ দুজনকে আটক করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন ধরে মাদক সরবরাহ ও বিভিন্নভাবে পরিবহনসহ মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন।তাদের বিরুদ্ধে সৈয়দপুর রেলওয়ে জেলার পার্বতীপুর রেলওয়ে থানায় র‌্যাব-১৩ বাদী হয়ে একটি মামলা করেছেন।