সোম. আগস্ট 15th, 2022

নিউজ টোয়েন্টিফোরের বিজ্ঞাপন বিভাগের প্রধান হিসেবে যোগ দিলেন ইয়াসীন পাভেল

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল ‘নিউজ টোয়েন্টিফোর’-এ বিজ্ঞাপন বিভাগের প্রধান হিসেবে যোগ দিয়েছেন ইয়াসীন হোসাইন পাভেল। ১৫ জুন নতুন কর্মস্থলে যোগ দেন তিনি।

বেসরকারী বিশ্ববিদ্যালয় স্ট্যামফোর্ড থেকে সাংবাদিকতায় স্নাতক ইয়াসীন পাভেল ২০১১ সালে একটি বেসরকারী টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসেবে কর্মজীবন শুরু করেন। তার পরবর্তী পাঁচ বছর দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদকর্মী হিসেবে কাজ করার পর ২০১৬ সালে তিনি স্বনামধন্য দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর অনলাইন বিভাগের সেলস ও মার্কেটিং বিভাগে যোগদান করেন। সুনিপুণ দক্ষতার সঙ্গে কাজ করার পুরস্কার স্বরুপ তিনি বিভাগটির প্রধান হিসেবে পদোন্নতি পান এবং বাংলাদেশ প্রতিদিন অনলাইন বিভাগের আয়কে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম হন। তার সৃজনশীলতা ও উদ্ভাবনী দক্ষতার ওপর আস্থা রেখে বসুন্ধরা গ্রুপের মালিকপক্ষ তাদের আওতাধীন এই টেলিভিশন চ্যানেলটিতে তাকে বিক্রয় ও বিপণন বিভাগের প্রধানের দায়িত্ব প্রদান করেন।

ইয়াসিন পাভেলের যোগদান উপলক্ষে রাজধানীর গুলশানের একটি রেস্তোরায় এক অনারাম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কেক কেটে, ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তার যোগদান মুহূর্ত উদযাপন করে নিউজ টোয়েন্টিফোর বিজ্ঞাপন বিভাগের কর্মকর্তারা।

তার উপর আস্থা রেখে এত বড় দায়িত্ব অর্পনের জন্য তিনি বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।