বৃহস্পতি. এপ্রিল 18th, 2024

রংপুরের কাউনিয়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যালেটিকস প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ

জাকির হোসেন, কাউনিয়া প্রতিনিধি :
রংপুরের কাউনিয়া উপজেলায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যালেটিকস প্রতিযোগিতার ২০২৩এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(২৬জানুয়ারী)উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত খেলার ফাইনাল ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা তারিন এর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশরাফুল আলম স ালনায় এসময় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আনছার আলী, সমাজসেবা অফিসার মো. সামিউল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবু সাঈদ মো. আরিফ মাহফুজ, প্রকৌশলী মো. আসাদুজ্জামান জেমি, শিক্ষা অফিসার মো. আব্দুল হামিদ সরকার, প্রধান শিক্ষক আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, প্রভাষক আবু ফেরদৌস মহসিন সরকার(হিরা), উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায় প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক-শিাক্ষকাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য গত(২২জানুয়ারী) শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যালেটিকস প্রতিযোগিতায় ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার স্কুল ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের যাচাই শুরু হয়। যাচাইকৃত ছাত্র-ছাত্রীদের ফাইনাল খেলা ও বজিয়ীদরে মাঝে পুরুস্কার বতিরণ করা হয়।