শুক্র. মার্চ 1st, 2024

রংপুর-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন-বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি

স্টাফ রিপোর্টার:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪(কাউনিয়া ও পীরগাছা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গত বৃহস্পতিবার (৩০নভেম্বর) সকাল ১১ টার সময় কাউনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি রিটার্নিং অফিসার মোঃ মহিদুল হকের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন জমাদানের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি বলেন, আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়ার লক্ষে উন্নত স্মার্ট কাপাসিয়া গড়তে কাজ করব। তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাকে ধরে রাখতে হবে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় রংপুর-৪ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি আশা করব দলের সবাই সব বিভেদ ভুলে একত্র হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটা প্রধানমন্ত্রীকে উপহার দিবে। প্রধানমন্ত্রী আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আমাদের আহ্বান জানিয়েছেন। সেজন্য আমি মনে করি, এবারের নির্বাচনটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগর যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুল, রংপুর জেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সাধারন সম্পাদক এম এ হান্নান, রংপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলতাফ হোসেন, সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনছার আলী, মধুপুর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাসান, মো. জমশের আলী, কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।
বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি মনোনয়ন ফরম জমা দেয়ার খবর ছড়িয়ে পড়লে পরে বিপুল সংখ্যক নেতাকর্মী উপজেলা পরিষদ চত্বরে ভীড় করতে দেখা যায়।

মনোনয়নপত্রের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি রিটার্নিং অফিসার মহিদুল হক বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪(কাউনিয়া ও পীরগাছা) আসনে বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি মনোনয়নের ফটোকপি, জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফা সেলিম বেঙ্গল ও স্বতন্ত্র প্রার্থী হাকিবুর রহমানসহ মোট ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। তিনি আরো বলেন, নির্বাচনে আচরণবিধি মেনে নির্বাচনী কাজ পরিচালনার জন্য অনুরোধ জানান। একটি সুন্দর, সুষ্ঠু পরিবেশে ভোট অনুষ্ঠানে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।