মঙ্গল. ফেব্রু. 27th, 2024

রণবীরকে থাপ্পড় মেরে কেঁদেছিলাম: রাশমিকা

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা নির্মিত আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায় এটি। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি সিনেমাটি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

‘অ্যানিমেল’ সিনেমায় রণবীরের স্ত্রী গীতাঞ্জলি চরিত্রে অভিনয় করেন রাশমিকা মান্দানা। সিনেমাটির একটি দৃশ্য রণবীরকে থাপ্পড় মারেন এই অভিনেত্রী। কিন্তু শুটিংয়ে থাপ্পড় মেরে বাস্তবে কেঁদেছিলেন তিনি। পিঙ্কভিলাকে সাক্ষাৎকার দিয়েছেন রাশমিকা। এ আলাপচারিতায় সেই অভিজ্ঞতার কথা জানান তিনি।  

স্মৃতিচারণ করে রাশমিকা মান্দানা বলেন, ‘দৃশ্যটির শুটিং শেষ করার পর বাস্তবেও আমি কেঁদেছিলাম। আমি তাকে থাপ্পড় মেরেছিলাম, আমি চিৎকার করেছিলাম, বিশৃঙ্খল পরিবেশ তৈরি হয়েছিল। এরপর আমি রণবীরের কাছে গিয়ে জানতে চাই, এটা কি ঠিক ছিল? তুমি কি ঠিক আছো?’

রাশমিকা নিজেকে সৌভাগ্যবতী মনে করেন। তা উল্লেখ করে তিনি বলেন, ‘দৃশ্যটির শুটিং করতে অর্ধেক দিন লেগেছিল। ওই সময়ে আমি উপলদ্ধি করি, একজন অভিনেতা হওয়ার উচ্চতা। মানুষ এ ধরনের সিক্যুয়েন্স সবসময়ই লেখে না। আমি সৌভাগ্যবতী যে, এই সিনেমায় এই সিক্যুয়েন্স করেছি। আমি নিজেই অবাক হয়েছি।’

‘অ্যানিমেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। ‘কবীর সিং’খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার এ সিনেমা প্রযোজনা করেন গুলশান কুমার।