বৃহস্পতি. এপ্রিল 25th, 2024

কাউনিয়ায় প্রত্যাশার আলো পত্রিকার ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার ঃ

রংপুরের কাউনিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে শোভাযাত্রা কেক কাটা ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার(৮এপ্রিল)দুপুরে উপজেলা পরিষদ ক্যাম্পাস থেকে বর্ণাঢ্য র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে জন্মদিনের কেট কাটা, আলোচনা সভা ও মসজিদের মুয়াজ্জিনদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠান প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশ সারওয়ার আলম মুকুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী আফিসার মনোনীতা দাশ, উপজেলা কৃষি কর্মকর্তা শাহানাজ পারভীন, থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সিঞ্চিতা রহমান, উপজেলা প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সোহেল আহমেদ, সমাজ সেবা কর্মকর্তা সামিউল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবীব সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা ইয়াসমীন, প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ, প্রত্যাশার আলোর নির্বাহী সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুছ বসুনিয়া প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

কেট কাটা, আলোচনা সভা শেষে কাউনিয়ার উপজেলার বিভিন্ন মসজিদের মুয়াজ্জিনদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।