শনি. ফেব্রু. 4th, 2023

কাউনিয়ায় সকলের প্রিয় শিক্ষক আবু বক্কর সিদ্দিক আর নেই

স্টাফ রিপোর্টার :

রংপুরের কাউনিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক (৮০)
আজ বুধবার(৩মার্চ)ভোর রাতে বার্ধ্যক্য জনিত কারনে তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। (ইন্নাল্লিলাহে…….রাজেউন)।

মৃত্যু কালে স্ত্রী, ৪পুত্র ৪কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার বালিকা উচ্চ বিদ্যালয় থেকে অবসর গ্রহন করেন। তিনি কাউনিয়া সদর বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর গ্রামে জন্ম গ্রহন করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার নামাজে জানাজা বুধবার বাদ আসর কাউনিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব(দুলু), উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, মরহুমের ভাই অবসর প্রাপ্ত বিডিআর আজিজুল ইসলাম, মরহুমের বড় ছেলে আসেক সিদ্দিক পরাগ, তিনি আগত জনতার প্রতি তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার পিতার জীবদ্দশায় যদি কোন ভুল করে থাকেন অথবা কারো মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য পিতার পক্ষ থেকে ক্ষমা চান এবং সবাইকে ক্ষমা করে দেওয়ার আহবান জানান।

উক্ত জানাজায় শরিক হন মরহুমের আতœীয়-স্বজন, জনপ্রতিনিধি, কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও ব্যবসায়ীসহ এলাকার সকল স্তরের মানুষ। জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক জানিয়ে রূহের মাগফেরাত কামনা ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক, সাংবাদিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।