মঙ্গল. এপ্রিল 30th, 2024

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কাউনিয়ায় কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা


স্টাফ রিপোর্টার:
জয় বাংলা জয় বঙ্গবন্ধু, কৃষক বাঁচাও দেশ বাঁচাও এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের কাউনিয়ায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষ্যে দয়িত্ব প্রাপ্ত কর্মীদের নিয়ে কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।


আজ (১১নভেম্বর) শনিবার বিকালে উপজেলা কৃষক লীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা উপজেলা কৃষকলীগের সভাপতি বেলাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তাহের এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক মোঃ আনিছুর রহমান।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলার সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মোঃ আব্দুর রহিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জমশের আলী, বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মশিউর রহমান, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মনসুর আলী, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি উজ্জল কুমার রায় বাদল, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র বর্মনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকলীগের নেতাকর্মীবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ন ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। জাতির পিতার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। ‘কাজেই দেশ ও দেশের জনগণের জন্য আমাদের একটা দায়িত্ব আছে। আমরা সেই দায়িত্ববোধ থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষ্যে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারণের মাঝে তুলে ধরার জন্য কৃষক লীগের সকল নেতা কর্মীদের মাঠ পর্যায়ে সোচ্ছার ভাবে কাজ করার নির্দেশ প্রদান করেন বক্তারা।

আলোচনা শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া‘র শারীরিক সুস্থতার জন্য দোয়া করা হয়।